বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁও প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি

সোনারগাঁও প্রেসক্লাবে দুর্ধর্ষ চুরি

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের জেলায় সোনারগাঁও উপজেলায় ঐতিহ্যবাহী সোনারাগাঁও প্রেসক্লাবে রহস্যজনক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে ক্লাবের কম্পিউটার, মূল্যবান কাগজপত্র ও নগদ অর্থ খোয়া গেছে। এ ছাড়া চোর চক্র ক্লাবের ড্রয়ারের তালা ভেঙে নগদ ৭৫ হাজার টাকসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে। মঙ্গলবার (২২ নভেম্বর) ভোরে ক্লাব ভবনের পেছন দিকের চালের টিন কেটে প্রেসক্লাবের ভেতরে প্রবেশ করে চোরেরা। এরপর তালাবদ্ধ ইসি কমিটির রুমের গ্লাস ভেঙ্গে সেখানে প্রবেশ করে মূল্যবান

জিনিস ও কাগজপত্র তছনছ করে। ষ্টিলের কেবিনেটের তিনটি তালা ভেঙ্গে নগদ ৭৫ হাজার টাকা ও কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁও থানার ওসি সহ উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছে। প্রেসক্লাবের আশপাশের ভবনে লাগানো সিসিটিভি সংগ্রহে কাজ করছে পুলিশ। তবে কিছু সিসিটিভি ফুটেজে কয়েকজনকে সন্দেহজনকভাবে দেখা গেলেও তাদের শনাক্ত করা সম্ভব হয়নি। এখনো বেশ কিছু সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা বিশ্লেষন করা হচ্ছে। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি অভিযোগ করা হয়েছে।

সোনারগাঁও প্রেসক্লাবের সভাপতি এম এম সালাহউদ্দিন বলেন, ধরন দেখে মনে হচ্ছে এটি একটি পরিকল্পিত চুরি। অনেক মূল্যবান জিনিসপত্র রেখে কেবল গুরুত্বপূর্ণ কম্পিউটারটি আর ৭৫ হাজার টাকা চুরি হয়েছে। কিন্তু পুরো ভবনটি তছনছ করা হয়েছে। বেশ কিছু গুরুত্বপূর্ণ কাগজও নিয়ে গেছে। সাধারণ চোর তো গুরুত্বপূর্ণ কাগজ চুরি করতে আসবে না। এ ব্যাপারে সুষ্ঠু তদন্ত করে অপরাধীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

ক্লাবের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন, ঐতিহ্যবাহী প্রেসক্লাব ভবনটি সোনারগাঁও উপজেলা পরিষদের নিরাপত্তা বেষ্টনীর মধ্যে থাকা সত্বেও টিন ও রুমের গ্লাস ভেঙ্গে চুরির ঘটনা খুবই দুঃখজনক। উপজেলা পরিষদ সংলগ্ন বেশ কয়েকটি স্থানে মাদকের আস্তানা রয়েছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত এসব জায়গায় বহিরাগতরা এসে দেদারসে মাদক ক্রয় বিক্রয় ও গ্রহন করছে। এগুলো বন্ধে পদক্ষেপ নেয়া উচিত।তিনি বলেন, চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। যত দ্রুত সম্ভব জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানাই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments