বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে র‍্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার, ২ ভিকটিম উদ্ধার

সোনারগাঁওয়ে র‍্যাবের অভিযানে অপহরণকারী গ্রেফতার, ২ ভিকটিম উদ্ধার

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সাইফুর রহমান শোভন নামে এক অপহরণকারী গ্রেফতার করেছেন র‍্যাব ১১’র একটি অভিযানিক দল। এসময় দুই ভিকটিমকে উদ্ধার করা হয়। সোমবার বিকালে সোনারগাঁ উপজেলার উদ্ধবগঞ্জ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারকৃত অপহরণকারী সাইফুর রহমান শোভন (২৬), নারায়ণগঞ্জের ফতুল্লা থানার উত্তর হাজীগঞ্জ পাঠানতলী এলাকার মোহাম্মদ আলী ছেলে।

এ সময় র‍্যাব অপহরণকৃত ভিকটিম মোঃ মাহির আফসার মুন্না (৩৩) ও মোঃ ইলমান উদ্দিন চৌধুরী (২৭)’দেরকে উদ্ধার করেন।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী সাইফুর রহমান শোভন ও তার সহযোগী অজ্ঞাতনামা ১০/১২ জন আসামীসহ ভিকটিম মোঃ মাহির আফসার মুন্না ও মোঃ ইলমান উদ্দিন চৌধুরী (২৭)’দেরকে অপহরণ করে এলোপাথাড়িভাবে মারপিট করে এবং গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ১,৫০,০০০/-টাকা মুক্তিপন দাবি করে। এসময় উদ্ধবগঞ্জ এলাকায় আমিন সুপার মার্কেটের সামনে র‌্যাব-১১র টহল দলের দৃষ্টি গোচর হলে তাৎক্ষনিকভাবে অপহরণকারী চক্রের মূলহোতা সাইফুর রহমান শোভনকে গ্রেফতার করা হয় এবং তার অপর সহযোগীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তবে পলাতক আসামীদেরকে গ্রেফতার করার কার্যক্রম চলমান আছে বলেও জানান।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভিকটিম মোঃ মাহির আফসার মুন্না বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি নিয়মিত মামলা রুজু করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments