বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শাহজাদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার হাবিবুল্লাহ নগর ইউনিয়নের রতনকান্দি গ্রামে মজিদা বেগম (৩২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিন সন্তানের জননী মজিদা বেগম রতনকান্দি গ্রামের রফিকুল ইসলাম মহুরীর ছেলে ফজলুল ইসলামের দ্বিতীয় স্ত্রী।

খবর পেয়ে আজ বুধবার দুপুরে থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করেছে। সেই সাথে জিঙ্গাসাবাদের জন্য তার স্বামী ফজলুলকে পুলিশী হেফাজতে নেওয়া হয়েছে। এদিকে গৃহবধূ মজিদা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে এ নিয়ে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।

নিহত মজিদা বেগমের বৃদ্ধা মা জানান, বিয়ের পর থেকেই তার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো স্বামী ফজলুল। শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে নির্যাতন করে হত্যা করে তা আত্মহত্যা বলে প্রচার চালাচ্ছে বলে তিনি দাবি করেন।

অন্যদিকে মজিদা বেগমের শশুর রফিকুল ইসলাম মহুরী জানান, তার ছেলে বউ দীর্ঘদিন ধরে অসুস্থ ছিল। ইতিপূর্বে সে দুইবার আত্মহত্যার চেষ্টা করেছে। আজ সকালে সে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। এদিকে এলাকাবাসী জানায়, ফজলুলের প্রথম স্ত্রী নির্যাতনের কারনে তাকে ছেড়ে চলে গেছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রুজু করা হয়েছে। এদিকে গৃহবধু মাজেদা বেগমের মৃত্যুর ঘটনায় এলাকাজুড়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments