জয়নাল আবেদীন: ঢাকা থেকে রংপুর আসার পথে নগরির দমদমা বাজার এলাকায় একটি বাসে তল্লাশি চালিয়ে দ্বীন ইসলাম নামের এক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ১৩।বুধবার দুপুরে র‌্যাব ১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস।

অধিনায়ক জানান, গ্রেফতার দ্বীন ইসলাম লালমনিরহাটের তুষভান্ডার এলাকার মৃত হাছান আলীর ছেলে। এসময় গ্রেফতার হওয়া দ্বীন ইসলামের কাছ থেকে ৫১ হাজার টাকাও উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী এই টাকা মাদকের চালান কেনার জন্য বলে জানায় । ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালত’র বিচারক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯৯০ এর ১৯(১) অপরাধে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাকে দোষী সাব্যস্ত করে তাকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ৩ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়। আসামী পলাতক থাকায় তার প্রতি গ্রেফতারী পরোয়ানা সহ সাজা পরোয়ানা ইস্যু করা হয়।

রেজা আহমেদ আরো জানান, বেশ কিছুদিন থেকে আসামীকে আটক করার উদ্দেশ্যে গোয়েন্দা কার্যক্রম চালিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার গভীর রাতে র‌্যাব-১৩, ব্যাটালিয়ন সদর এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটে মাদক কিনতে যাওয়ার সময় বাস থেকে তাকে গ্রেফতার করা হয়।এছাড়াও পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানা এলাকা হতে একাধিক প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী এ.টি.এম শাকিল আহমেদকে গ্রেফতার করে র‌্যাব ১৩।

Previous articleরংপুর সিটি নির্বাচনে মেয়র পদে আ.লীগের মনোনয়ন পেলেন ডালিয়া
Next articleশাহজাদপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।