গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার ৫টি উচ্চ বিদ্যালয় ও ১টি কলেজের ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও আসনের সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগ ও জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব মোঃ লিয়াকত হোসেন খোকা।

বুধবার বিকালে সোনারগাঁও উপজেলার সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে লিয়াকত হোসেন খোকা এমপি উপস্থিত থেকে ৫টি উচ্চ বিদ্যালয় ও একটি কলেজসহ মোট ৬টি বিদ্যালয়ের ১২জন শিক্ষার্থীদের মাঝে ১২টি বাইসাইকেল তাদের হাতে তুলে দেন। প্রতিষ্ঠান সমূহ হলো- পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়, সোনারগাঁও জি.আর ইনিস্টিউটিশন, তাহেরপুর উচ্চ বিদ্যালয়, বারদী রিবর বালিকা উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও সোনারগাঁ মহিলা কলেজ।

বাইসাইকেল বিতরণে উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতর রহমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও শিক্ষা অনুরাগী মোঃ আবু নাঈম ইকবাল, উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ আরজুরুল হকসক বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী এবং শিক্ষকগণ। এ সময় আরো উপস্থিত ছিলেন জাতীয় পাটির নেতা ফজলুল হক মাষ্টার, ইউপি সদস্য সাকিব হাসান জয়, ইউপি সদস্য মোঃ নাসির উদ্দিন।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকা শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও ফেইসবুক, মোবাইল ব্যবহারে দিক নির্দেশনা দেন।

Previous articleশ্বশুরবাড়িতে অবরুদ্ধ বধূকে নিয়ে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে পুলিশ
Next articleউল্লাপাড়ায় নিরাপদ ঔষধ ও এন্টিবায়োটিক সচেতনতা বিষয়ক মতবিনিময় সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।