বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটির মেয়র পদ থেকে মোস্তফার পদত্যাগ

রংপুর সিটির মেয়র পদ থেকে মোস্তফার পদত্যাগ

জয়নাল আবেদীন: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য মেয়র পদ থেকে ইস্তফা দিয়েছেন মোস্তাফিজার রহমান মোস্তফা ।

বুধবার বিকালে তিনি স্থানীয় সরকার মন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দেন। মন্ত্রণালয় সেটি গ্রহণ করে প্র্রাপনও জারি করেছে। একইসঙ্গে নির্বাচিত মেয়রের কাছে ক্ষমতা হস্তান্তর না করা পর্যন্ত সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞাকে প্রশাসনিক ও আর্থিক কর্মকান্ড পরিচালনার দায়িত্ব দিয়ে আদেশও জারি করা হয়েছে।

এব্যাপারে মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, আমি বুধবার বিকালে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়েছি। তিনি তা গ্রহণ করেছেন। আমি আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হিসেবে লাঙল প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবো। সে কারণে আইন অনুযায়ী আমি পদত্যাগ করেছি। এদিকে সন্ধ্যায় এই বিষয়ে স্থানীয় সরকার সমবায় ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের উপ-সচিব মোহাম্মদ জহিরুল ইসলাম স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। তাতে বলা হয়েছে, রংপুর সিটি করপোরেশনের আসন্ন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হিসেবে অংশগ্রহণ করার লক্ষ্যে বর্তমান মেয়র মো: মোস্তাফিজার রহমান পদত্যাগ করেছেন। সরকার কর্তৃক তার পদত্যাগপত্র গৃহীত হয়েছে।

উল্লেখ্য আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশনের নির্বাচন। ২০১৭ সালের ২০ ডিসেম্বর দ্বিতীয় বার ভোটে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে আওয়ামী লীগ দলীয় প্রার্থী শরফ উদ্দিন আহাম্মেদ ঝন্টুকে এক লাখেরও বেশি ভোটের ব্যবধানে হারিয়ে মেয়র নির্বাচিত হন মোস্তফা ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments