শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

জয়পুরহাটে ২ ব্যক্তির মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: জয়পুরহাটে ধানক্ষেত ও পুকুর থেকে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার নুরপুর ও ক্ষেতলাল উপজেলার ইটাখোলা এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- জয়পুরহাট সদর উপজেলার নুরপুর গ্রামের আবুল হোসনের পুত্র শহীদুল ইসলাম(৪৮), ক্ষেতলাল উপজেলার মালিগাড়ী গ্রামের দিনু মিয়ার পুত্র জালাল উদ্দিন(৭৫)। জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সকালে নুরপুর এলাকার কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় ধানক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠায়। একইদিন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল হক জাহিদ জানান, সকালে ইটাখোলা এলাকায় একটি পুকুরে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments