বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাডাসার উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা: সভাপতি জাহিদ, সম্পাদক অনিক

ডাসার উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা: সভাপতি জাহিদ, সম্পাদক অনিক

আরিফুর রহমান: উৎসব মূখর পরিবেশের মধ্যেদিয়ে বাংলাদেশ ছাত্রলীগ মাদারীপুরের ডাসার উপজেলা শাখার কমিটি ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মোঃ জাহিদ হোসেন ও সৈয়দ অনিক হোসেনকে সাধারন সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

আজ শনিবার সকালে স্থানীয় দলীয় কার্যালয়ে বসে আনুষ্ঠানিকভাবে এ কমিটি ঘোষনা করা হয়েছে। এ কমিটি অনুমোদন দেন জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হোসেন অনকি ও সাধারন সম্পাদক মো. বায়েজিদ হাওলাদার। এ ছাড়া সহসভাপতি হিসেবে মো. তৌহিদুল ইসলাম সজিব ও সোহাগ, যুগ্ন সম্পাদক হিসেবে আবিদ হোসেন, আঃ সাত্তার, সাংগঠনিক সম্পাদক হিসেবে রোহান হাওলাদার, নয়ন, প্রচার সম্পাদক মোঃ রুহুল আমিন, দপ্তর সম্পাদক সাকিব হাওলাদার, প্রকাশনা সম্পাদক হিসেবে সুরঞ্জন ঢালী ও কাজল মৃধাকে অর্থ বিষয়ক সম্পাদক করে মোট ১০১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments