শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবিএনপিকে প্রতিহিত করতে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের মতবিনিময় সভা

বিএনপিকে প্রতিহিত করতে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগের মতবিনিময় সভা

ফেরদৌস সিহানুক শান্ত: আগামী ৩ ও ১০ শে ডিসেম্বর বিএনপির সম্মেলনকে ঘিরে বিএনপি কোন ধরনের সংঘর্ষ ঘটালে তা প্রতিহত করতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার দুপুরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ এর আয়োজনে আতাহার এলাকার একটি পার্কে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বের মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল ওদুদ, সদর উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম, পৌরসভার ১নং ওয়ার্ডের সভাপতি শরিফুল ইসলাম, পৌর এলাকার ৪নং ওয়ার্ডের শফিকুল, ঝিলিম ইউনিয়নের চেয়ারম্যান লুৎফল হাসান ও বালিয়াডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রাজিব আহমেদসহ ১৪টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

এসময় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, আগামী ৩ ও ১০ শে ডিসেম্বর বিএনপি মহা সমাবেশ করতে যাচ্ছে। বিএনপি যাতে কোন প্রকার সমাবেশকে ঘিরে কোন সহিংসতা ও কোন প্রকার সংঘর্ষ করতে না পারে সে জন্য পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীদের সজাগ থাকবার আহ্বান জানান। বিএনপি যাতে কিছু করতে না পারেন।

তিনি আরো বলেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের বিএনপির সাংসদ সদস্য হারুনুর রশিদ বিএনপির সমাবেশে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন। তবে তিনি যদি পদত্যাগ করেন তাহলে উপ নির্বাচনে প্রস্তুতির জন্য দলীয় নেতাকর্মীদের ঐক্যবব্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments