রবিবার, জুন ২৩, ২০২৪
Homeসারাবাংলাজাতীয় পার্টি রংপুর মহানগর শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

জাতীয় পার্টি রংপুর মহানগর শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

জয়নাল আবেদীন: জাতীয় পার্টি রংপুর মহানগর শাখার আয়োজনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও সাবেক রসিক মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার মতবিনিময় ও কর্মী সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় ও কর্মী সভায় বক্তারা বলেন জাতীয় পার্টি কেন্দ্রীয়ভাবে বিরোধ থাকলেও রংপুরে কোন বিভেদ নেই । আগামি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী জয়লাভের ব্যাপারে সবধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে ।

বক্তারা বলেন দলীয় প্রতীক জাপার জনক প্রয়াত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি মোস্তফাকে দিয়ে গেছেন । এরপর তার ছোট ভাই জি এম কাদের দিয়েছেন এরপর রওশন এরশাদও দিবেন ।বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস.এম ইয়াসির, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর জেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ আব্দুর রাজ্জাক, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য ও মহানগর সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, মোঃ জাহিদুল ইসলাম, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি হাসানুজ্জামান নাজিম, জাতীয় পার্টি রংপুর মহানগরীর ২১নং ওয়ার্ড কমিটির সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মোঃ আনিছুর রহমান আনিছ, জাতীয় শ্রমিক পার্টি রংপুর মহানগর সভাপতি মোঃ রাজু আহমেদ, সাধারণ সম্পাদক মজাহারুল ইসলাম মন্টুসহ জাতীয় পার্টি রংপুর মহানগর কমিটির ৩৩টি ওয়ার্ডের সভাপতি সম্পাদক ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ এবং সেন্টার কমিটির নেতৃবৃন্দ। সভায় আগামী ২৭ ডিসেম্বর অনুষ্ঠিতব্য রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের সার্বিক প্রস্তুতি নিয়ে আলোচনা করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments