শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাতে সন্তান প্রসবের পর সকালে পরীক্ষা দেয়া হাসিনা পেলো জিপিএ-৫

রাতে সন্তান প্রসবের পর সকালে পরীক্ষা দেয়া হাসিনা পেলো জিপিএ-৫

বাংলাদেশ প্রতিবেদক: পিরোজপুরের নাজিরপুরে রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা কেন্দ্রে গিয়ে এসএসসি পরীক্ষা দেয়া হাসিনা আক্তার জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

তিনি উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মো: রায়হান ফকিরের স্ত্রী এবং জেলার সদর উপজেলার দুর্গাপুর গ্রামের মো: হালিম হোসেন হাওলাদারের কন্যা। তিনি স্থানীয় দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নেন।

সোমবার (২৮ নভেম্বর) প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা গেছে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় জানান, হাসিনা আক্তার চলতি ফলাফলে জিপিএ-৫ পেয়েছে। সে এসএসসি পরীক্ষায় পিরোজপুর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা দেয়।

তিনি জানান, প্রথম পরীক্ষার দিন বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) অনুষ্ঠিত বাংলা প্রথম পত্রের পরীক্ষার আগের দিন অর্থাৎ বুধবার রাতে সন্তান প্রসব করে। পরের দিন পরীক্ষায় অংশ নেয়। হাসিনা আক্তার বিজ্ঞান বিভাগের অত্যন্ত মেধাবী ছাত্রী।

ওই প্রসূতির মা সাজেদা বেগম জানান, তার কন্যা হাসিনা আক্তারকে গত এক বছর আগে নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের চাঁন মিয়া ফকিরের ছেলে মো: রাহেন ফকিরের সাথে পারিবারিকভাবে বিয়ে দেয়া হয়। এসএসসি পরীক্ষার আগের রাতে বুধবার (১৪ সেপ্টেম্বর) তার শ্বশুরবাড়িতে স্বাভাবিকভাবে একটি পুত্রসন্তান জন্ম নেয়। তার ডাক নাম রাখা হয় জায়ান। হাসিনা পড়ালেখার প্রতি অত্যন্ত আন্তরিক। তাই সে রাতে বাচ্চা প্রসব করেও সকালে পরীক্ষা দিতে কেন্দ্রে চলে গিয়েছিল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments