শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবোমা বিস্ফোরণ মামলায় মাদারীপুর আলীনগরের সাবেক চেয়ারম্যান মিলন সর্দার গ্রেফতার

বোমা বিস্ফোরণ মামলায় মাদারীপুর আলীনগরের সাবেক চেয়ারম্যান মিলন সর্দার গ্রেফতার

আরিফুর রহমান: বোমা বিস্ফোরণ করে অটোবাইক ভাংচুরের মামলায় গ্রেফতার হয়েছেন মাদারীপুরের আলীনগরের সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সর্দার। সোমবার দুপুরে তাকে কালকিনি থানা থেকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়। এর আগে রবিবার গভীর রাতে ঢাকার উত্তরা নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়।

কালকিনি থানার পুলিশ পরির্দশক (তদন্ত) মো. মারগুব তৌহিদ জানান, গত ২০ নভেম্বর কালকিনি উপজেলার আলীনগর ইউনিয়নের ফাঁসিয়াতলা এলাকায় খোকন মোল্লার ছেলে রেজাউল মোল্লার অটোবাইকের উপর বোমা বিস্ফোরণ করেন সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সর্দারসহ তার কর্মী-সমর্থকরা। এই ঘটনায় কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীন হোসেনসহ অন্তত ৫ জন আহত হয়। পরে ২৩ নভেম্বর খোকন মোল্লা বাদী হয়ে হাফিজুর রহমান মিলন সর্দারকে এক নাম্বার আসামী করে একটি মামলা দায়ের করেন। অপর দিকে ২২ নভেম্বর পুলিশের কাজে বাঁধা ও বোমা বিস্ফোরণ আইনে আরো দুটো মামলা দায়ের করেন থানার এসআই মিলন মিয়া। পৃথক তিনটি মামলাতেই মিলন সর্দার আসামী ছিলেন। তবে পুলিশের দায়ের করা দুটো মামলায় তিনি উচ্চ আদালতের মাধ্যমে জামিনে ছিলেন। কিন্তু খোকন মোল্লার মামলায় জামিন না থাকায় রবিবার গভীর রাতে তার ঢাকার উত্তরার বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

এব্যাপারে মাদারীপুর আদালতের পুলিশ পরিদর্শক মো. শাহজাহান জানান, ‘সোমবার দুপুরে মিলন সর্দারকে মাদারীপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। এসময় আসামীপক্ষ থেকে জামিন চাইলে তা নাকশ করে জেল হাজতে প্রেরণ করা হয়।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments