শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজামিন পেলেন কাটাখালীর সাবেক মেয়র আব্বাস আলী

জামিন পেলেন কাটাখালীর সাবেক মেয়র আব্বাস আলী

মাসুদ রানা রাব্বানী: ডিজিটাল নিরাপত্তা আইনের দুই মামলায় জামিন পেয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার সাবেক মেয়র আব্বাস আলী। মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে রাজশাহী বিভাগীয় সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক মোঃ জিয়াউর রহমান তার জামিন মঞ্জুর করেন।

রাজশাহীর সাইবার ট্রাইব্যুনাল আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ইসমত আরা বেগম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সাবেক মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনের দুই মামলার আজ শুনানি ছিলো। শুনানি শেষে জামিন আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন। রাজশাহীর প্রবেশমুখে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্য করেন আব্বাস আলী। পরে সেই কথোপকথন ফাঁস হয়। এরপর প্রতিবাদের ঝড় ওঠে। এ ঘটনায় গ্রেফতার হন মেয়র আব্বাস আলী। এরপর তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি ও চাঁদাবাজির অভিযোগে একটি মামলা হয়। মামলার পর স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments