রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে এলিজা(২০) নামে ৭ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে রহনপুর পৌর এলাকার উদয়নগর মহল্লার তার স্বামীর বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ওই এলাকার আখের আলীর স্ত্রী। তার বাবার বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায়। প্রায় ২ বছর পূর্বে তাদের বিয়ে হয়।

রহনপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাজমুল হক জানান, ওই গৃহবধুকে তার স্বামীর বাড়ির লোকজন শুক্রবার বিকেলে অসুস্থ অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। হাসপাতালে চিকিৎসার সময় পরিবারের লোকজন সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছে বলে চিকিৎসককে জানালেও পুলিশ প্রতিবেশীদের কাছ থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে নেয়ার কথা জানতে পারে। পরে রাতে তার স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। তবে অন্য একটি সূত্রে জানা গেছে, বাবার বাড়ি যাওয়া নিয়ে স্বামী -স্ত্রী মধ্যে ঝগড়ার জের ধরে ওই গৃহবধু বাড়ির শয়নকক্ষের তীরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে থাকতে পারে।

আত্মহত্যার কিছু আলামত পাওয়া গেছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। এদিকে, গোমস্তাপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান,শনিবার উদ্ধারকৃত লাশের ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments