শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহী বিভাগের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

রাজশাহী বিভাগের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী বিভাগীয় পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের ডাকা রাজশাহী বিভাগের আট জেলায় অনিদিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ শনিবার বেলা ৪টা থেকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বিভাগীয় কমিশনারের সাথে রাজশাহী সড়ক পরিবহণ মালিক শ্রমিক নেতৃবৃন্দের বৈঠকের পর ধর্মঘট প্রত্যাহারের এই ঘোষনা দেয়া হয়েছে। বিষয়টি সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মতিউল হক টিটো নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমাদের দাবির বিষয়ে রাজশাহী বিভাগীয় কমিশনারের আশ্বাসে পরিবহন ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে। এর আগে মহাসড়কে নছিমন-করিমন-ভটভটিসহ অবৈধ যান চলাচল বন্ধ করতে ১০ দফা দাবিতে গত বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে রাজশাহী বিভাগে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়। রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ ঘিরে পরিবহন ধর্মঘট শুরু হওয়ায় বিএনপির নেতাকর্মীরা অটোরিকশাসহ তিন চাকার যানে রাজশাহীতে আসেন। ঘোগান্তি পোহাতে হয় সাধারণ যাত্রীদের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments