শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে অপপ্রচারের প্রতিবাদে এমপি মেরিনা জাহানের সংবাদ সম্মেলন

শাহজাদপুরে অপপ্রচারের প্রতিবাদে এমপি মেরিনা জাহানের সংবাদ সম্মেলন

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে দুস্থদের মাঝে কম্বল বিতরন নিয়ে উপজেলার কতিপয় ইউপি চেয়ারম্যানের অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিরাজগঞ্জ – ৬ (শাহজাদপুর) আসনের এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা।

আজ শনিবার দুপুরে স্থানীয় এমপির পৌরএলাকার শক্তিপুর মহল্লার বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। জনাকীর্ণ সংবাদ সম্মেলন প্রফেসর মেরিনা জাহান কবিতা এমপি বলেন, সম্প্রতি শাহজাদপুর উপজেলার ১৩ ইউনিয়নের অসহায় ও দুস্থ শীতার্তের মাঝে বিতরনের জন্য প্রতিটা ইউনিয়ন সাড়ে ৩ শ’ ৫০ পিচ হিসেবে মোট সাড়ে ৪ হাজার পিচ কম্বল বরাদ্দ দেয়া হয়েছে । তিনি বলেন, গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছেন, আমি নাকি প্রত্যেক ইউপি চেয়ারম্যানের কাছে বরাদ্দকৃত কম্বলের মধ্যে দুই শত পিচ করে কম্বল চেয়েছি। এজন্য তারা ওই কম্বল বিতরন না করে উপজেলার গোডাউনে ফেরত দিয়েছেন।

এ প্রসঙ্গে তিনি দৃঢতার সাথে দাবি করেন, গালা ইউপি চেয়ারম্যানের ওই অভিযোগ সম্পূর্ন মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। তিনি বলেন, আমি কোন ইউপি চেয়ারম্যানের নিকট কম্বল চাইনি। বরং কম্বল বিতরনে যাতে কোনপ্রকার অনিয়ম ও স্বজনপ্রীতি না হয় সেজন্য তিনি তাঁর উপস্থিতিতে ওই কম্বল বিতরনের জন্য চেয়ারম্যানদের বলেছেন। অথচ গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সহ ২/৩ জন চেয়ারম্যান গত বৃহস্পতিবার আমাকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা অপপ্রচারে লিপ্ত রয়েছেন। এমপি মেরিনা জাহান আরও বলেন, তাকে জনসমক্ষে হেয় করার অসৎ উদ্দেশ্যে এসব অপপ্রচার করা হয়েছে।

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, আমি একবছর আগে এমপি নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়ন পরিষদের অনুকূলে অসহায় ও দুস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ চাউল বিতরনের অনিয়ম ও বিভিন্ন প্রকল্পের কাজের দূর্নীতি বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করেছি। এজন্য ইউপি চেয়ারম্যানদের কেউ কেউ আমার উপর অসন্তুষ্ট। প্রসঙ্গত তিনি বলেন, গালা ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেনের বিরুদ্ধে বহু দুর্নীতির অভিযোগ আমার কাছে রয়েছে। অন্যদিকে হাবিবুল্লাহনগর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাচ্চুর বিরুদ্ধেও নানা দূর্নীতির অভিযোগ রয়েছে।

এমপি মেরিনা জাহান কবিতা বলেন, চেয়ারম্যানরা নিজেদের অপকর্ম ঢাকতে পরিকল্পিতভাবে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। তিনি অভিযোগ করেন, সত্যতা যাচাই না করে আমার কোন বক্তব্য না নিয়ে কতিপয় চেয়ারম্যানের সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপির বিরুদ্ধে অপপ্রচার খুবই দুঃখজনক। তিনি সাংবাদিকদের প্রকৃত তথ্য উদঘাটন করে সংশ্লিষ্ট সকল পক্ষের বক্তব্য নিয়ে সংবাদ পরিবেশনের আহবান জানান। সংবাদ সম্মেলনে উপজেলা কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments