বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাবিশেষ অভিযানে যশোরের কেশবপুরে আটক ১০

বিশেষ অভিযানে যশোরের কেশবপুরে আটক ১০

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে বিশেষ অভিযান চালিয়ে বিএনপি ও জামাত নেতাসহ ১০ জনকে আটক করেছে পুলিশ । যশোর কোতয়ালী ও মনিরামপুর থানার নাশকতার মামলায় তাদেরকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (২ডিসেম্বর) রাতে যশোর কোতয়ালী, মনিরামপুর ও কেশবপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে কেশবপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আজিজুর রহমান আজিজ, উপজেলার সাতবাড়িয়া ইউনিয়ন বিএনপির যুগ্ন-আহবায়ক আবুল হোসেন (৫৬), বেলকাটি গ্রামের বিএনপি নেতা মনিরুজ্জামান (৪৪) ইমাননগর গ্রামের তাজামুল ইসলাম (৩৬), মান্দারডাঙ্গা গ্রামের লুৎফার রহমান (৫৫), গড়ভাঙ্গা গ্রামের মাসুদুজ্জামান (৩০) পাঁচবাকাবর্শি গ্রামের মনিরুল ইসলাম (৪০) ও বিদ্যানন্দকাটি গ্রমের জামায়াত নেতা সাজ্জাত হোসেনসহ ১০ জনকে আটক করে পুলিশ। শনিবার বেলা ১১টার দিকে আটককৃতদের যশোর ও মনিরামপুর থানায় নিয়ে যাওয়া হয়।

কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মফিজুর রহমান বলেন, আটককৃতদের নামে যশোর ও মনিরামপুর থানায়, মামলা রয়েছে। ওইসব মামলায় তাদেরকে আটক করা হয়েছে। তবে কি মামলায় তারেকে আটক করা হয়েছে তা তিনি জানেন না বলে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments