মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
Homeসারাবাংলাতাহিরপুরে হানাদারমুক্ত দিবস পালিত

তাহিরপুরে হানাদারমুক্ত দিবস পালিত

আহম্মদ কবির: সুনামগঞ্জের তাহিরপুরে রাজাকারের প্রতিকী ফাঁসি, র‍্যালী ও আলোচনা সভাসহ নানান আয়োজনের মধ্যে দিয়ে হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে।

রবিবার( ৪ডিসেম্বর)দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজন ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সার্বিক সহযোগিতায় পূর্ব বাজারে অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমার সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আব্দুস শাহিদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্ত্য রাখেন,উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁ,বীর মুক্তিযোদ্ধা এডঃ গোলাম মোস্তফা,বালিজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসাইন,সাধারণ সম্পাদক অমল কান্তি কর,সহ সভাপতি আলখাছ উদ্দিন খন্দকার,মুক্তিযোদ্ধা সন্তান ও উপজেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু,যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, রায়হান উদ্দিন রিপন প্রমুখ।
এসময় বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানসহ আ,লীগের সহযোগী সংগঠনের নেতা-কর্মীগন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments