বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁওয়ে বিদ্যালয়কে আনন্দময় করতে ক্লাস পার্টির আয়োজন

সোনারগাঁওয়ে বিদ্যালয়কে আনন্দময় করতে ক্লাস পার্টির আয়োজন

গিয়াস কামাল: শিশুদের কাছে বিদ্যালয়লকে আনন্দময় করে তুলতে সোনারগাঁওয়ের একটি স্কুলে ক্লাস পার্টির আয়োজন করা হয়েছে। ৪ই ডিসেম্বর শনিবার সোনারগাঁও পৌরসভার গ্রীন চাউল্ড কিন্ডারগার্টের স্কুলে ভিন্নধর্মী এই আয়োজন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও পৌরসভার জাতীয় পার্টির সভাপতি মোঃ জামান, সাংবাদিক গিয়াস কামাল এবং অত্র প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোঃ ফিরোজ মিয়া। কেক কাটার পাশাপাশি সাংস্কৃতিক পরিবেশনার মধ্য দিয়ে শিশুদের উৎসাহিত করা হয়। ওদের উৎসাহ দিতে সাংস্কৃতিক পরিবেশনায় স্কুলের শিক্ষক ও অভিভাবকরাও অংশ নেন।

ক্লাস পার্টি অনুষ্ঠানে করায় ভীষণ খুশি শিক্ষার্থীরা। শিক্ষার্থীরা বলেন, ক্লাস পার্টি আমাদের কাছে অনেক আনন্দের বিষয়। ক্লাস পার্টিতে আমরা সবাই মিলে অনেক আনন্দ করছি। আমাদের শিক্ষক ও স্কুল পরিচালনা কমিটির সদস্যরা আমাদের সঙ্গে আছেন। খুব ভালো লাগছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments