শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে শীতার্তদের কম্বল দিলেন এমপি মেরিনা জাহান

শাহজাদপুরে শীতার্তদের কম্বল দিলেন এমপি মেরিনা জাহান

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুরে ৩ শতাধিক অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র ( কম্বল) বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মানবিক সহায়তার ওই কম্বল বিতরণ করেন, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও স্থানীয় এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতা।

উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর আশ্রায়ন প্রকল্প ও আদিবাসীপাড়ার অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরনকালে অন্যান্যদের মধ্যে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাদশদুল ইসলাম, গাড়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মণিরুল গণি চৌধুরী শুভ্র, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সেরাজুল ইসলাম কবীর, জেলা পরিষদের সাবেক সদস্য ইকবাল হোসেন নয়ন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফারুক হাসান কাহার, স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুনর রশিদ মামুন, সাবেক ছাত্রনেতা আশিকসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এমপি মেরিনা জাহান কবিতা বলেন, পর্যায়ক্রমে উপজেলা সকল ইউনিয়নের দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments