সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে শাহনাজ (৩৫) নামের এক নারী হত্যাকারী মূল আসামি স্বামী রাসেল মিয়া(৪২)নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-১)। রবিবার (৪ঠা ডিসেম্বর)বিকাল সাড়ে চারটায় উপজেলার বাঘের বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।

তিনি গাজীপুরের শ্রীপুরে বৈরাগীর চালা এলাকার মৃত মজিবুর রহমান খানের ছেলে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১ কোম্পানী কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে রাসেলকে জেলার শ্রীপুর থানাধীন বাঘের বাজার বাসষ্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১টি বাটনযুক্ত NOKIA মোবাইল ফোন ও নগদ ১শত ২৫ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব বলেন, রাসেলের সাথে শেরপুরের নকলার জানকিপুরের নিহত শাহনাজের ৫ বছর পূর্বে ২য় বিবাহ হয়। বিবাহের কিছু দিন পর থেকে দু’জনের মধ্যে বিভিন্ন পারিবারিক বিষয়সহ পিডিডি সমিতির কিস্তি নিয়ে তাদের মধ্যে ঝগড়া কলহ লেগেই থাকত।রাসেল মিয়া ফুটবল বিশ্বকাপের খেলা দেখে বাড়িতে গেলে তার স্ত্রী শাহনাজের সাথে পিডিডি কিস্তির টাকা খুজলে তাদের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে শাহনাজ তার স্বামী আসামি মো. রাসেল মিয়াক লাথি মারে। এতে আসামি রাসেল মিয়া ক্ষুদ্ধ হয়ে শাহনাজকে বুকে ও মুখে এলোপাতাড়ি লাথি মারলে শাহনাজ মেঝের সাথে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মৃত্যুবরণ করে এবং ঘরে বাহির থেকে দরজায় তালা মেরে পালিয়ে যায়।পরে,সকালে পরিবার লাশ উদ্ধার করে পুলিশকে সংবাদ দেয়।

র‌্যাব আরও বলেন, লাশ উদ্ধারের পর নকলা থানা হত্যা মামলা রুজু করা হয়। পরে পুলিশ হত্যাকারীকে গ্রেফতারের জন্য ছায়া তদন্ত শুরু করেন এবং আসামি অবস্থান গাজীপুরে নির্ণয় করে এবং র‍্যাব-১, স্পেশালাইজ্‌ড কোম্পানীর নিকট আসামি গ্রেফতারের জন্য সহযোগিতা কামনা করেন এবং গ্রেফতারকৃত আসামিকে নকলা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Previous articleঢাকার গণসমাবেশ পুরো জাতির অস্তিত্ব রক্ষার সমাবেশ: মির্জা ফখরুল
Next articleভূরুঙ্গামারীতে দুই মাথা ও চার চোখ বিশিষ্ট গরুর বাছুরের জন্ম
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।