সাহারুল হক সাচ্চু: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাড়ী ছেড়ে অন্য খানে থাকা অসুস্থ প্রায় ৮৭ বছরের ইমান আলীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে দেন উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন ।

এছাড়া তিনি প্রতি মাসে তার খাবারের জন্য চাউল ও একটি বসতঘরের করে দেবেন বলে জানা গেছে। জানা গেছে উপজেলার বাখুয়া গ্রামের ইমান আলী গত কদিন আগে থেকে উপজেলার পূর্বদেলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে একটি দোকানের পাশে ছিলেন। অভিযোগ যে তার ছেলেরা তাকে বাড়ী থেকে বের করে দিয়েছে । তিনি উপজেলা সদরের মার্চেন্টস পাইলট উচ্চ বিদ্যালয়ের পিয়ন পদে চাকুরী করতেন ।

বিগত ১৯৯৫ সালে চাকুরী থেকে অবসর নিয়েছেন। তার দুছেলে আছে। উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন ইমান আলীকে উদ্ধার করে উল্লাপাড়ার কাওয়াক সরকারী হাসপাতালে ভর্তি করে দেন। সেই সাথে তার চিকিৎসাসহ খাদ্যের ব্যবস্থার দায়িত্ব নেন। একই সঙ্গে ইমান আলীকে তার ছেলের বাড়ির আঙ্গীনায় একটি ঘর করে দেবেন বলে জানান । কাওয়াক সরকারী হাসপাতালে ইউএনওর সাথে সদর উল্লাপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুস সালেক ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও ) মোঃ উজ্জল হোসেন গণমাধ্যমকে জানান, ইমান আলীকে প্রতি মাসে ৩০ কেজি করে চাউল , টিসিবির খাদ্য সামগ্রী দেওয়ার ব্যবস্থা নিয়েছেন। সদর উল্লাপাড়া ইউনিয়ন পরিষদের মাধ্যমে তাকে প্রতি মাসে এক হাজার করে টাকা দেবার ব্যবস্থা করেন। এছাড়া ইমান আলীকে বাখুয়ায় ছেলেদের বাড়ীর পাশে একটি বসতঘর নির্মান করে দেওয়ার কথা জানান।

Previous articleবাংলাদেশের কাছে হারের পর শাস্তির কবলে ভারত
Next articleকেশবপুরে স্বর্ণের দোকানে চুরির ঘটনায় আপন দুই বোনসহ ৩ নারী গ্রেফতার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।