শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানাশকতা ও বিস্ফোরক মামলায় ভূঞাপুর উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক সেলু গ্রেফতার

নাশকতা ও বিস্ফোরক মামলায় ভূঞাপুর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সেলু গ্রেফতার

আব্দুল লতিফ তালুকদার: গোপন বৈঠক, ককটেল বিস্ফোরণ ও নাশকতার অভিযোগে পুলিশের করা মামলার আসামি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের ঘাটান্দি এলাকায় নিজ বাসার পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নাশকতার মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে। উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির গণসমাবেশকে বানচাল করতে পুলিশ গায়েবি ও মিথ্যা মামলা দিয়ে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুকে গ্রেপ্তার করা হয়েছে। এর আগে আরও তিন নেতা-কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

জানা যায়, গত ৩০ নভেম্বর রাতে পৌরসভার শিয়ালকোল হাটের একটি টিনশেড ঘরে বিএনপির নেতা-কর্মীরা নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক ও ককটেল বিস্ফোরণের অভিযোগে গত ১ ডিসেম্বর ভূঞাপুর থানার এসআই আব্দুস ছালাম বাদী হয়ে উপজেলা বিএনপির ১৬ নেতা-কর্মীর নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৫০-৬০ জনের বিরুদ্ধে মামলা করে। সেই মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলুসহ এ পর্যন্ত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments