বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় চেতনানাশক ঔষধ মিশিয়ে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণ লুট

পীরগাছায় চেতনানাশক ঔষধ মিশিয়ে অচেতন করে নগদ টাকা ও স্বর্ণ লুট

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় লবণে চেতনানাশক ঔষধ মিশিয়ে সকলকে অচেতন করে বাড়িতে থাকা নগদ টাকা ও তিন ভরি স্বর্ণ লুটের অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পালপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পরিবার সুত্রে জানা যায়, উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের পালপাড়া গ্রামের মেছের আলীর ছেলে আজিজুল হক এর বাড়িতে গত মঙ্গলবার বিকালে কে বা কারা লবণের মধ্যে চেতনা নাশক ঔষধ মিশিয়ে দেয়। পরে বাড়িতে থাকা গৃহবধূ ওই লবণ দিয়ে তরকারি রান্ন করেন। সকলে ওই তরকারি দিয়ে খাবার খেয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হলে গভীর রাতে ওই চক্রের লোকজন বাড়িতে থাকা নগদ ২ লক্ষ ৯০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণের জিনিস নিয়ে পালিয়ে যায়।

পরে দিন বুধবার সকাল ৭ টার দিকে পাশর্র্বতী বাড়ির লোকজন আজিজুল হকের স্ত্রীকে ডাকতে গিয়ে কোন সারা শব্দ না পেয়ে বাড়ির ভিতরে গিয়ে গৃহকর্তা আজিজুল হক(৫৫)সহ তার স্ত্রী ও সন্তানকে অচেতন অবস্থায় দেখতে পায়। পরে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হলে তারা সুস্থ হয়। উক্ত ঘটনাকে কেন্দ্র করে মামলার প্রস্তুতি চলছিল বলে গৃহকর্তা সুত্রে জানা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments