বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
Homeসারাবাংলা'সোনারগাঁবাসীর খাদেম হিসেবে আমি উন্নয়ন করে যাচ্ছি'

‘সোনারগাঁবাসীর খাদেম হিসেবে আমি উন্নয়ন করে যাচ্ছি’

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মোগরাপাড়ায় আরো একটি ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে ফুটওভার ব্রিজ ও ইউলুপ নির্মাণ কাজের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।

এ সময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর এর আওতায় সড়ক ও জনপদের বাস্তবায়নে মোগরাপাড়া চৌরাস্তা বাজার এলাকায় ফুটওভার ব্রিজটি ২ কোটি ২৮ লক্ষ টাকায় ও মারিখালি নদের উপর হয়ে ইউলুপ নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপন করা হয়। এসময় এমপি খোকা বলেন, আমি জাতীয় সংসদে সোনারগাঁওয়ের উন্নয়নের বিষয়ে বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে বক্তব্য রাখার পর মাননীয় যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব আমাকে মূল্যায়ন করে সোনারগাঁওয়ের বিভিন্ন উন্নয়নের কাজ দিয়েছেন। তার ধারাবাহিকতায় ফুটওভারব্রিজ সহ অন্যান্য কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকী উন্নয়ন কাজ গুলো পর্যায়ক্রমে দেয়া হবে। সেই সাথে তিনি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান ও বাকি জীবনটা সোনারগাঁওবাসীর খাদেম হিসেবে উন্নয়ন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান সামসুল ইসলাম ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল-ইসলাম, উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ ইব্রাহীম, সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম, জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ আবুল হোসেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, জাবেদ রায়হান জয়, মোগরাপাড়া ২নং ওয়ার্ড মেম্বার আবুল হোসেন তুষার প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments