বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপীরগাছায় বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ

পীরগাছায় বিনামূল্যে ধানের বীজ ও সার বিতরণ

ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বোরো ধানের উফশী ও হাইব্রিড জাতের বীজ ও রাসায়নিক সার বিনামূল্যে বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর কার্যালয়ের সামনে উপজেলা নির্বাহী অফিসার শেখ শামসুল আরেফীন উপস্থিত থেকে বিনামূল্যে উফশী, হাইব্রিড ধান বীজ ও রাসায়নিক সার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

উপজেলার ৮হাজার ৮শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বোরো ধানের উফশী ও হাইব্রিড জাতের বীজ ও সার বিনাূল্যে বিতরণ করা হবে। উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এতে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা কৃষি কর্মকর্তা হাবিবুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আশরাফুজ্জামান, সঞ্জয় কুমার সরকার, সমাজসেবা কর্মকর্তা এনামুল হক, বরেন্দ্র কর্মকর্তা মিজানুর রহমান, , প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুস ছালাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা সাখাওয়াত হোসেন ও উপ সহকারি উদ্ভিদ সংরক্ষণ অফিসার আব্দুল লতিফ, উপ-সহকারি কর্মকর্তা অবিনাশ চন্দ্র প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments