শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপ্রতীক পেয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন রসিক মেয়র প্রার্থী ডালিয়ার

প্রতীক পেয়ে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন রসিক মেয়র প্রার্থী ডালিয়ার

জয়নাল আবেদীন: প্রতীক বরাদ্দ পেয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্প মাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেছেন রংপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া।

শুক্রবার সকালে শিল্পকলা একাডেমিতে রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেন এর হাত থেকে নৌকা মার্কার প্রতীক গ্রহণ করেন।এরপর বেলা ১১টায় নগরীর জিলা স্কুলের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি। এদিকে নির্বাচিত হলে হোসনে আরা লুৎফা ডালিয়া রংপুর সিটিকে একটি মডেল সিটি উপহার দেবেন বলে সাংবাদিকদের মাধ্যমে রংপুর সিটির ৪লাখ ২৬ হাজার ১শ ৯৮জন ভোটারদের জানিয়ে দেয়ার জন্য অনুরোধ জানান ।

রংপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া , নগরীতে মাস্টার প্লান করে পরিকল্পিত উন্নয়ন, জলবদ্ধতা নিরসন,বেকারত্ব দূরকরণ, যানজট সমস্যা থেকে উত্তরণ, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনাসহ নানা অগ্রাধিকার পরিকল্পনার কথা জানিয়ে ২৯ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।শুক্রবার বেলা সাড়ে ১১টায় মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ ইশতেহার ঘোষণা করেন ।ইশতেহারে ডালিয়া আরও বলেন, শ্যামা সুন্দরী খালের দুপাশে মাটি ভরাট করে উঁচু করা হয়েছে সেগুলিকে ওয়ানওয়ে রাস্তা তৈরি করব যাতে রিক্সা, অটো রিক্সা চলাচল করতে পারে। স্থানীয় সরকারের আওতায় যে স্কুল-কলেজগুলো আছে তা উন্নয়নের চেষ্টা করব, নারীদের কাজের সুযোগ আছে সেগুলি আরো বৃদ্ধি করার চেষ্টা করব। ছেলে-মেয়েরা যে বেকার রয়েছে তাদের বেকারত্ব ঘোচাতে কাজ করব। আমি মেয়র হলে রংপুর সিটি কর্পোরেশনের মধ্যে ৫টি ফায়ার সার্ভিস স্টেশন স্থাপন করব। রসিকের যে কমিউনিটি ক্লিনিক রয়েছে সেগুলোতে অ্যাম্বুলেন্স নিয়ে আসার চেষ্টা করব। নারীদের জন্য কুটির শিল্প বেশি করে করার চেষ্টা করব কারণ কুটির শিল্প স্থানীয় সরকার বিভাগের সাথে সম্পর্কিত।

তিনি আরও বলেন, আমিতো রংপুরের মেয়ে জন্মেছি রংপুরেই মৃত্যু হবে, রংপুরে ভাই বোন বন্ধু যাদের যেভাবেই ডেকেছি সবাই আমাকে চেনে জানে সবাই মিলে মুক্তিযুদ্ধের চেতনার শক্তির সরকারকে আগামী ২৭ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবে। আমি বিশ্বাস করি রংপুরের মানুষ আর ভুল করবেনা প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করবে। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি সফিয়ার রহমান সফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি শামীম তালুকদার , আবুল কাশেম ,দিলশাদ ইসলাম মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক নওশাদ রশিদ, উপ-দপ্তর সম্পাদক আবু সাদাত শাওন,মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার,সাধারণ সম্পাদক মুরাদ হোসেন,মহানগর মহিললীগের সাধারণ সম্পাদক ইশমত আরা বর্না,তাজহাট থানা আ’লীগের সভাপতি ইমাদ মিয়া,হারগাছ থানা আ’লীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments