শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে এক রাতেই তিন ভাই-বোনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে এক রাতেই তিন ভাই-বোনের মৃত্যু

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একদিনে তিন ভাই-বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলা শেখটোলা এলাকায় নিজ নিজ বসত বাড়িতে তাদের মৃত্যু হয়। পরে শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ৮ টায় একজনের ও বিকেলে দুইভয়ের এক সঙ্গে দাফন সম্পর্ন করা হয়।

মৃত ব্যক্তিরা হলেন, শিবগঞ্জ উপজেলার শেখটোলা এলাকার মৃত সুরাত শেখ আলীর ছেলে শাহজাদা(৫৫), আব্দুস সামাদ(৭৫) ও তার খালাত বোন একই এলাকার আলাউদ্দিনের স্ত্রী।

স্থানীয় ও মৃত ব্যাক্তির প্রতিবেশীর সঙ্গে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিল তারা। হঠাৎ রাত ৮ টার দিকে মারা যায় শাহজাদা। এ খবর শুনে রাতে প্রায় তিনটার সময় তার ভাই আব্দুস সালাম। এদিকে একই রাতেই মৃত্যু বরণ করেন তার খালাত বোন। সবার বাড়ি পাশা পাশি। এতে শোকের ছায়া নেমে এসেছে এলাকাজুড়ে।
তাদের আত্নীয়স্বজনরা বলেন, শুক্রবার সকালে বোনটার দাফন সম্পর্ন করেছি এবং একই দিনে বিকেলে দুই ভাইকে এক সঙ্গে দাফন সম্পূর্ণ করা হয়েছে । এভাবে সবাই এক সঙ্গে চলে যাবে কোন দিন ভাবতে পারিনি। আল্লাহ যেন তাদের জান্নাত দান করেন।

স্থানীয় বাসিন্দা জামাল শেখ বলেন, তিন জনই বিভিন্ন শারীরিক সমস্য নিয়ে দীর্ঘদিন থেকে ভূগছিলেন। তবে এক সঙ্গে মারা যাবেন কেউ ভাবতে পারেনি। আর এক পরিবারে তিনটি লাশ। বিষয়টি ভাবতেই কেমন যেন লাগছে। তিনি আরও বলেন, সকালে একজনের দাফন ও বিকেলে দুই ভাইয়ের দাফন করেছি।

স্হানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী বলেন, আমরা তিন ভাই-বোনের দাফন সম্পূর্ণ করেছি । তারা সবাই অসুস্থ হয়ে মারা গেছে। আমরা শোক সমাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই তারা যেন ধৈর্য ধারণ করতে পারেন ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments