স্বপন কুমার কুন্ডু: পাবনার ঈশ্বরদীতে আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে আন্তর্জাতিক মানবাধিকার ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের ঈশ্বরদী উপজেলা কমিটির পক্ষ হতে সকালে মানববন্ধন ও র‌্যালির আয়োজন করা হয়।

শনিবার সকালে ঈশ্বরদী বাস টার্মিনালের ট্রাফিক মোড়ে পায়রা উড়িয়ে মানববন্ধন ও র‌্যালির উদ্বোধন করেন পাবনা-৪ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পি.এম.ইমরুল কায়েস। আইন ও মানবাধিকার সুরা ফাউন্ডেশনের ঈশ্বরদী শাখার উপদেষ্টা সালাউদ্দিন আহম্মেদ, সভাপতি নাদিরা শেখ হেনা, সাধারণ সম্পাদক রকিবুল হাসান রিপন, সাংগঠনিক সম্পাদক জাগহদুল ইসলাম নিক্কন সহ উপজেলা কমিটির সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

“সকলের জন্য মর্যাদা, স্বাধীনতা ও ন্যায়বিচার” স্লোগানে র‌্যালিটি বাস টার্মিনাল থেকে শুরু হয়ে ঈশ্বরদী শহরের ঠাকুরবাড়ীর সামনে উপজেলা কার্যালয়ে এসে শেষ হয়।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে এক রাতেই তিন ভাই-বোনের মৃত্যু
Next articleউখিয়ায় পুলিশের সঙ্গে গোলাগুলিতে দুই রোহিঙ্গা সন্ত্রাসী নিহত, অস্ত্র উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।