শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় কৃষিতে নারীর অধিকারসহ বিভিন্ন দাবিতে নারী কৃষকদের মানববন্ধন

কলাপাড়ায় কৃষিতে নারীর অধিকারসহ বিভিন্ন দাবিতে নারী কৃষকদের মানববন্ধন

বাংলাদেশ প্রতিবেদক: আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে কৃষিতে নারীর অধিকার ও বাস্তবতা এবং নারী কৃষকদের বিভিন্ন দাবি আদায়ের লক্ষ্যে পটুয়াখালীর কলাপাড়ায় অর্ধশতাধিক নারী কৃষক সংগঠনের সদস্যরা মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন। শনিবার বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন করা হয়েছে।

এর আগে কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মোঃ: তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে নারী কৃষক সংগঠন সংবাদ সম্মেলন করে। এতে লিখিত বক্তব্য পাঠ করেন কৃষক নেত্রী খাদিজা বেগম, মোসাম্মৎ হেপী, শিল্পী ও মাহফুজা বেগম।

লিখিত বক্তব্যে কলাপাড়া উপজেলায় গ্রামীণ পর্যায়ের প্রকৃত নারী কৃষকের তালিকা তৈরি, নারী কৃষকের প্রাতিষ্ঠানিক স্বীকৃতি আদায়ে ২০১৮ সালের কৃষি নীতি বাস্তবায়নসহ ১৩ দফা দাবি বাস্তবায়নের জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা। এসময় নারী কৃষক সংগঠকরা কৃষকদের জন্য স্থায়ীত্বশীল পানি ব্যবস্থাপনা কার্যকর করার দাবি তোলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments