বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকুড়িগ্রাম ফুলবাড়ীতে আ'লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কুড়িগ্রাম ফুলবাড়ীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পাভেল মিয়া: দেশব্যাপী বিএনপির নৈরাজ্য, অগ্নি – সন্ত্রাস, বোমাবাজি এবং সাজাপ্রাপ্ত আসামি বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে দিয়ে দেশ পরিচালনার হুমকির প্রতিবাদে কুড়িগ্রামের ফুলবাড়ীতে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলার কাচারি মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে ফুলবাড়ী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে এসে সমবেত হয়। এরপর সেখানেই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য পেশ করেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা শাহজাহান মিয়া বাদশা, সাধারণ সম্পাদক আহাম্মদ আলী পোদ্দার রতন, সাংগঠনিক সম্পাদক খন্দকার মিজানুর রহমান মিঠু, উপজেলা কৃষক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মৎস্য জীবী লীগের আহ্বায়ক আতাউর রহমান রতন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল খালেক বসুনিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন, উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল প্রমূখ।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments