আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে সড়ক দুর্ঘটনায় এক সেনা বাহীনির সদস্যের মৃত্যু হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বাস ও চালককে আটককরা হয়েছে। আজ রোববার বেলা ১১টার সময় উপজেলা পরিষদের সামনে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

আক্কেলপুর থানা পুলিশ বাস ও চালককে আটক করে থানায় নিয়েছে। বিষয়টি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুবকর সিদ্দিক নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সুত্রে জানাগেছে,বাংলাদেশ সেনাবাহীনির সদস্য ও উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের মহিতুর গ্রামের আক্কাস আলীর পুত্র সেনাসদস্য মোঃ নাইস আলী (৩৫) মোটরসাইকেল যোগে আক্কেলপুর কলেজ হাটে কেনাকাটার জন্য আসছিলেন। এ সময় উপজেলা পরিষদের সামনে আসলে বগুড়া থেকে আগত একটি বাস তাকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুঘটনার খবর পেয়ে আক্কেলপুর ফায়ার সার্ভিস ও পুলিশের সদস্যরা ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নাইস আলীর চাচাতো ভাই হুমায়ুন কবির বলেন,নাইস কয়েকদিন আগে ছুটিতে বাড়ী আসে। বাড়ীতে একটি অনুষ্ঠানের জন্য কেনাকাটা করতে আক্কেলপুর আসে। আক্কেলপুরে এসেই সে দুর্ঘটনায় মৃত্যূবরণ করেন। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,নিহতের লাশ,বাস ও বাসের চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে। ছবি আছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জে অস্ত্র কেনাবেচার সময় বিদেশি পিস্তলসহ আটক ৪
Next articleবাংলাদেশে বিনিয়োগে জাপানের ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।