শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে অস্ত্র কেনাবেচার সময় বিদেশি পিস্তলসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র কেনাবেচার সময় বিদেশি পিস্তলসহ আটক ৪

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অস্ত্র কেনাবেচার সময় বিদেশি পিস্তলসহ চারজনকে আটক করেছে র‌্যাব। শনিবার (১০ ডিসেম্বর) দিনগত রাতে জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের সালামপুর এলাকার ইরফান আলীর বাঁশ ঝাড়ের নিচে কাচা রাস্তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মাদারপুর ডিম ভাঙ্গা এলাকার ইসাহাক আলী (৩০), জনি ইসলাম (২২), ফারুক হোসেন (৩৭) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পিরোজপুর পশ্চিম পাড়া এলাকার জাকির হোসেন (৩৫)।

রোববার (১১ ডিসেম্বর) সকালে চাঁপাইনবাবগঞ্জের র‌্যাব ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
রোববার(১১ ডিসেম্বর) সকালে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এ তথ্য জানান।

এতে বলা হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নে বিদেশি পিস্তল বেচাকেনা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ওই ইউনিয়নের পিরোজপুর এলাকার একটি বাঁশ ঝাড়ের নিচে কাঁচা রাস্তার উপর অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুইটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও একটি মাইক্রোবাসসহ চারজনকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা জব্দ করা অবৈধ আগ্নেয়াস্ত্র কেনার জন্য রাজশাহীর গোদাগাড়ী থেকে শিবগঞ্জ সীমান্তবর্তী এলাকায় এসেছিল।
আটকদের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments