শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত

টাঙ্গাইলে হানাদার মুক্ত দিবস পালিত

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে হানাদার মুক্ত দিবস পালন করা হয়েছে। রোববার(১১ ডিসেম্বর) সকালে শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে টাঙ্গাইল মুক্ত দিবসের কর্মসুচি শুরু করা হয়।টাঙ্গাইল হানাদার মুক্ত দিবস বিভিন্ন কর্মসূচির মধ্য আরোও ১১দিন চলবে। পরে শহীদ স্মৃতি পৌর উদ্যান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শহীদ স্মৃতি পৌর উদ্যানে গিয়ে শেষ হয়। এ কর্মসুচির উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। এতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি, তানভীর হাসান ছোট মনি এমপি, জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দার, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান আনসারী প্রমূখ। এসময় বীর মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন এবং স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।প্রসঙ্গত, টাঙ্গাইল পৌরসভার উদ্যোগে আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments