শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাআ`লীগের দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিক সম্মেলন

আ`লীগের দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিক সম্মেলন

বাংলাদেশ প্রতিবেদক: আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আসন্ন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন আহাম্মেদ ভুঁইয়া তার দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে সাংবাদিক সম্মেলন করেছেন।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টায় জামগড়াস্থ তার নিজ বাস ভবনে এক সাংবাদিক সম্মেলনে তিনি বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত ১০ ডিসেম্বর তিনি আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে দলীয় পদ থেকে অব্যাহতি চেয়ে লিখিত আবেদন করেন।

সাংবাদিক সম্মেলনে তিনি জানান, ১০ ডিসেম্বর অব্যাহতি চেয়ে আশুলিয়া থানা আওয়ামী লীগের দফতর সম্পাদক বরাবর লিখিত আবেদন করেন।

অবব্যাহতির কারণ হিসেবে তিনি উল্লেখ করেন, তার বাবার মৃত্যু পর তিনি শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত। ফলে তার বর্তমানে দলীয় কার্যক্রম পরিচালনা করা তার পক্ষে সম্ভব নয়। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

তিনি আরো বলেন, যত দিন বেঁচে থাকবে ততদিন হৃদয় থেকে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করবেন। সাংবাদিক সম্মেলনে এ সময় সাভার ও আশুলিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments