মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাপ্রেম করে বিয়ে, আড়াই মাস পর যুবকের আত্মহত্যা

প্রেম করে বিয়ে, আড়াই মাস পর যুবকের আত্মহত্যা

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে স্ত্রীর ওপর অভিমান করে সাব্বির ইসলাম(২৫)নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। মঙ্গলবার(১৩ ডিসেম্বর) দুপুর দেড়টার দিকে তার লাশ উদ্ধার করে স্থানীয়রা। মৃত: সাব্বির ইসলাম মহানগরীর বোয়ালিয়া থানাধীন হাদীর মোড় নদীর ধার এলাকার বকুল সরদারের ছেলে।

অপরদিকে স্ত্রী বর্ষা (১৯) একই এলাকার বাসিন্দা মোঃ মুকুলের মেয়ে।

নিহতের ফুপাত ভাই রনক জানায়, দীর্ঘ ৪বছর প্রেমের সম্পর্ক ছিলো বর্ষার ও সাব্বিরের। গত আড়াই মাস পূর্বে উভয় পরিবারের সম্মতিতে সাব্বির ও বর্ষার বিয়ে হয়। বিয়ের ১৫দিন না যেতেই তাদের মধ্যে ঝগড়া-ঝাঁটি অশান্তি লেগেই থাকতো। এরই ধারাবাহিকতায় গত ৩/৪ দিন আগে স্ত্রী সাব্বিরের সাথে ঝগড়া করে বর্ষা তার বাবার বাড়িতে যায়। এরপর গতকাল সোমবার (১২ ডিসেম্বর) সাবির তার শ্বশুরবাড়িতে যায়। এ সময় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পূণরায় ঝগড়া বেধে যায়, এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে স্ত্রী বর্ষাকে মারধর করে মৃত সাব্বির। পরে সে নিজ বাড়িতে ফিরে আসে। এরপর গভীর রাতের কোন এক সময় নিজ শয়ন কক্ষে টিনের বাঁশের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দুপুর একটার দিকে ঘরের দরজা বন্ধ দেখে মৃত সাব্বিরের মা ছবি বেগম ঘরে দরজায় ডাকাডাকি ও ধাক্কা দেয়। কিন্তু ঘরের ভেতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে চিৎকার করে কান্নাকাটি শুরু করে সাব্বিরের মা। তার মায়ের চিৎকার কান্নাকাটি শুনতে পেয়ে আশপাশের প্রতিবেশীরা এসে ঘরের দরজা ভেঙে দেখে গলায় ফাঁস দেয়া অবস্থায় সাব্বিরের নিথর দেহ ঝুঁলছে। এ সময় তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে ভর্তি করেন স্থানীয়রা। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক প্রয়োজনীয় চিকিৎসা শেষে তাকে মৃত ঘোষণা করেন ।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাজহারুল ইসলাম জানান, সাব্বির নামের এর যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে শুনেছি। স্থানীয়রা তাকে ইদ্ধার করে রামেকে নিয়ে গেছে। বর্তমানে তার লাশ রামেকের মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে যুবকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রামেকে মামলার তদন্তকারী কর্মকর্তা বোসপাড়া ফাঁড়ির ইনচার্জ এসআই মোসলেম উদ্দিন বলেন, আগামীকাল বুধবার (১৪ ডিসেম্বর) মৃত যুবকের মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হবে। এ ব্যাপারে বোয়ালিয়া মডেল থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওই এসআই।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments