শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসুনামগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

সুনামগঞ্জে আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

আহম্মদ কবির: থাকবো ভালো,রাখবো ভালো বাংলাদেশ। বৈধপথে প্রবাসী আয়-গড়ব বাংলাদেশ,এই প্রতিপাদ্যকে সামনে রেখে সুনামগঞ্জে নানা আয়োজনের মধ্যদিয়ে আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২২ পালিত হয়েছে।

রবিবার( ১৮ডিসেম্বর)সকাল ৯টায় জেলা প্রশাসন এবং জেলা পর্যায়ের কর্মকর্তা ও অভিবাসন সংশ্লিষ্ট এনজিও প্রতিনিধি, সাংবাদিক, বিদেশগামী কর্মীসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষজনের অংশগ্রহণে,জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি বর্ণাঢ্য র‍্যালি বেড় হয়ে জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যালয়ে এসে শেষ হয়।পরে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে, আন্তর্জাতিক অভিবাসী দিবস-২০২২ উপলক্ষে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ জাকির হোসেন,অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব বিজন কুমার সিংহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট একে,এম আব্দুল্লাহ বিন রশিদ,অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি প্রমুখ। সভায় জেলার সর্বোচ্চ ফরেন রেমিট্যান্স আহরণকারী ব্যাংক, সর্বোচ্চ রেমিট্যান্স প্রেরণকারী(পুরুষ ও মহিলা)কে সম্মাননা প্রদান করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments