শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে স্ত্রীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

মুলাদীতে স্ত্রীকে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে স্ত্রী ও তাঁর স্বজনদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার কাজিরচর ইউনিয়নের দক্ষিণ পূর্ব কাজিরচর গ্রামের হোসাইন আহম্মেদের ছেলে মোহাম্মদ আলী তাঁর স্ত্রী শামছুন্নহারসহ ১০/১১ জনের নামে আদালতে মামলা দিয়ে হয়রানি করছেন বলে দাবী করেছেন শামসুন্নাহার। এছাড়া মামলার সাক্ষী জসিম হাওলাদার ঘটনার বিষয়ে কিছুই জানেন বলে দাবী করেছেন।

শামসুন্নাহার গোপালগঞ্জ জেলার টুঙ্গীপাড়ার শ্রীরামকান্দি গ্রামের আকরামুজ্জামান শেখের মেয়ে। ২০১৭ সালে তাঁর সঙ্গে মোহাম্মদ আলীর বিয়ে হয়। বিয়ের পর থেকে মোহাম্মদ আলী ও তার পরিবারের লোকজন যৌতুকের দাবীতে শামসুন্নাহারকে মারধর করতো বলে অভিযোগ রয়েছে। শামসুন্নাহার জানান, স্বামীর বাড়িতে নির্যাতন বেড়ে গেলে প্যাদারহাট বন্দরে একটি পাকা ভবন নির্মান করে নিচতলায় ব্যবসা এবং দোতায় বসবাস করা শুরু করেন।

যৌতুকের দাবীতে নির্যাতনের ঘটনায় ইতিপূর্বে তিনি মোহাম্মদ আলীর নামে গোপালগঞ্জে মামলা করেছিলো। গত ৬ ডিসেম্বর ওই মামলার হাজিরা দিতে গেলে প্যাদারহাটের দোকান ও বাসার তালা ভেঙে মোহাম্মদ আলী ও তার স্বজনরা প্রায় দের লক্ষ টাকার মালামাল নিয়ে যায়। মালামাল চুরির ঘটনায় শামসুন্নাহার বাদী হয়ে ৮ ডিসেম্বর বরিশাল আদালতে মামলা করেন। এতে ক্ষিপ্ত হয়ে মোহাম্মদ আলী বাদী হয়ে শামসুন্নাহার, পিতা আক্রামুজ্জামন শেখ ভাই সোহেল শেখ, সোয়েব শেখসহ ১১ জনকে আসামী করে পাল্টা মামলা করেন।

মোহাম্মদ আলীর দায়ের করা মামলার সাক্ষী জসিম হাওলাদার জানান, গত ৩ ডিসেম্বর প্যাদারহাট বন্দরে মোহাম্মদ আলীর সঙ্গে তাঁর স্ত্রীর স্বজনদের মধ্যে কথার কাটাকাটি কিংবা হুমকির ঘটনা ঘটেছে বলে আমার জানা নাই। অথচ আমাকে ১ নম্বর সাক্ষী করেছেন মোহাম্মদ আলী।

এব্যাপারে মোহাম্মদ আলী জানান, ৩ ডিসেম্বর শামসুন্নাহারের বাবা ও ভাইয়েরা হিসাব নিকাশের জন্য প্যাদারহাট বন্দরে আসে। ওই সময় তাদের কাছে পাওনা ৮ লক্ষ টাকা ফেরৎ চাইলে কথার কাটাকাটি হয়। একপর্যায়ে তাঁরা আমার পরিবারকে হত্যার হুমকি দেওয়ায় ১১ ডিসেম্বর বরিশাল আদালতে মামলা করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments