শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে আমন ধান-চাল সংগ্রহ উদ্বোধন

কালিহাতীতে আমন ধান-চাল সংগ্রহ উদ্বোধন

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে আমন ধান-চাল সংগ্রহের অভিযান বৃহস্পতিবার উপজেলা খাদ্যগুদাম কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী উদ্বোধন করেন।

ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাজমুল হুসেইনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনছার আলী বি.কম, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন কর্মকর্তা এন এম রফিকুল আলম, উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফ রব্বানী প্রমুখ।উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী সরকারের নির্দেশনা অনুসরণ করে ধান-চাল সংগ্রহের জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশনা দেন। পরে তিনি ধান ও চালের গুণগত মান খতিয়ে দেখেন। চলতি আমন মৌসুমে কালিহাতী উপজেলায় ৪২৯ মেট্রিক টন ধান ও ৩৬২৯ মেট্রিক টন চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। প্রতি কেজি ধান ২৮ টাকা ও চালের কেজি ৪২ টাকা ধরা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments