শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে বিএনপির ১৯ নেতাকর্মি গ্রেফতার

নোয়াখালীতে বিএনপির ১৯ নেতাকর্মি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী পৌরসভা এলাকা থেকে বিএনপির ১৯জন নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে গ্রেফতারকৃতদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে। এর আগে, গতকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালী পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা শ্রমিকদলের সভাপতি দেলোয়ারের বাসা তাদের গ্রেফতার করা হয়।

নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু বলেন, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আগামীকাল শনিবার বিএনপির গণমিছিল সফল করার লক্ষ্যে নোয়াখালী পৌরসভার ৮ও ৯ নম্বর ওয়ার্ড বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন প্রস্তুতি সভার আয়োজন করে। সেই সভা থেকে বিএনপির ১৯জন নেতাকর্মিকে গ্রেফতার করে পুলিশ। বিএনপির গণমিছিলকে ঘিরে এমন গ্রেফতার চলছে বলে অভিযোগ করেছেন এই ছাত্রদল নেতা।

সুধারাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন ১৯জন নেতাকর্মিকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments