মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাকুয়াকাটায় পর্যটকদের উপচে পড়া ভিড়

কুয়াকাটায় পর্যটকদের উপচে পড়া ভিড়

মিজানুর রহমান বুলেট: সাপ্তাহিক ছুটি ও বড়দিন সহ ৩ দিনের সরকারী ছুটিকে কেন্দ্র করে পর্যটন নগরী সাগরকন্যা কুয়াকাটায় ভীড় জমিয়েছে হাজারো পর্যটক। বৃহস্পতিবার বিকাল থেকেই সৈকতে এসকল পর্যটকের আগমন ঘটে। পর্যটকদের এমন ভীড়ে বুকিং রয়েছে কুয়াকাটার শতভাগ হোটেল মোটেল। এছাড়া বিভিন্ন পর্যটন স্পটে বেড়েছে পর্যটকদের বাড়তি আনাগোনা।

আগত পর্যটকরা সমুদ্রের ঢেউয়ের সঙ্গে মিতালীতে মেতেছেন। অনেকে আবার উপভোগ করছেন প্রাকৃতিক সৌন্দর্য। ঢাকা থেকে আসা পর্যটক মাসুম বিল্লাল বলেন শীত কম এর মধ্যেই কুয়াকাটায় ঘুরতে মজা, সবই ঠিক আছে তবে পর্যটনের ভিতরের কানেক্টিং সড়ক গুলো পাকা করা জরুরী। হোটেল-মোটেল অউনার এশোসিয়নের সাধাররন সম্পপাদক মোতালেব শরীফ জানান , প্রায় হোটেল বুকিং রয়েচে, পর্যটকদের ঘোড়াঘুড়ির জন্য বেরীবাধের কাজটি জরুরী হওয়া প্রয়োজন।পর্যটকদের সার্বিক নিরাপত্তায় পর্যটন স্পটগুলোতে মোতায়েন রয়েছে মহিপুর থানা পুলিশ। কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদার বলেন, এভাবে বারোমাস পর্যটক থাকলে আমরা খুবই আনন্দিত, তবে পর্যটকের বিনোদনের জন্য পৌরসভার ভিতরের সড়ক গুলো জরুরি কাজ চলছে, পৌরসভার বাহিরের সড়কগুলো উপজেলা পরিসদকে জরুরী কাজ করার জন্য অনুরোধ জানাই।

ট্যুরিষ্ট পুলিশ ও নৌ পুলিশ সার্বক্ষণিক পর্যটকের সেসায় নিয়োজি রয়েছে। ৷ মহিপর থানার ওসি খন্দকার আবুল খায়ের বলেন, তিন দিনের ছুটিতে পর্যটকের সেবায় বারতি নিরাপত্তার ব্যবস্তা করেছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments