বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে জামায়াতের মিছিলে ককটেল বিস্ফোরণ: পুলিশের ফাঁকা গুলি, আটক ১২জন

জয়পুরহাটে জামায়াতের মিছিলে ককটেল বিস্ফোরণ: পুলিশের ফাঁকা গুলি, আটক ১২জন

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট সদর উপজেলার বামনপুর সগুনা এলাকায় জামায়াতের মিছিল থেকে ১০টি ককটেলসহ জেলা জামায়াত -শিবিরের ১২জন নেতা কর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় ডিবি পুলিশের ৩ সদস্য আহত হন। আজ শনিবার শনিবার সকালে এ ঘটনা ঘটেছে।

আহত পুলিশ সদস্যরা হলেন- ডিবি পুলিশের এসআই জাহাঙ্গীর আলম, এসআই আমিরুল ইসলাম ও এ এসআই মহবুব সিদ্দিকী।

আটককৃতরা হলেন- সদর উপজেলা জামায়াতের নায়েবে আমীর শাহ আলম দেওয়ান, জামায়াত নেতা নাহিদুল ইসলাম, জামায়াত কর্মী শহিদুল ইসলাম ,আমিনুল ইসলাম , শিপন , নুর নবী , জেলা ছাত্র শিবিরের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ, শিবির কর্মী আসাদুল ইসলাম আসাদ, মারুফ , মেহেদী হাসান , মেশকাত শরীফ ও সোহরাব হোসেন।

পুলিশ জানায়, শনিবার সকালে সদর উপজেলার বামনপুর সগুনা চারমাথা এলাকায় জামায়াত শিবিরের নেতা- কর্মীরা একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে ডিবি পুলিশের ৩ সদস্য আহত হন, এসময় ডিবি পুলিশ ৬রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে ঘটনাস্থল থেকে জেলা জামায়াত -শিবিরের ১২জন নেতা কর্মীকে আটক করা ছাড়াও ১০টি ককটেল,বিপুল পরিমান বাঁশের লাঠি জব্দ করা হয়।

গোয়েন্দা পুলিশের একজন সদস্য নাম প্রকাশের না শর্তে বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সারারাত ডিউটি করে সাধারণত ভোরে দিকে বিশ্রামে যায়। এ সুযোগটি কাজে লাগাতে চেয়েছিল জামায়াত-শিবিরিরের নেতা-কর্মীরা। পুলিশ তৎপর থাকায় তারা সুযোগটি কাজে লাগাতে পারেনি।

জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা জড়ো হয়ে নাশকতার চেষ্টা করছিলেন। এসময় পুলিশ সেখানে গেলে ককটেল বিষ্ফোরণ ঘটান । পুলিশ ছয় রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে সেখান থেকে জামায়াত-শিবিরের ১২ জন নেতা-কর্মীকে আটক করেছে। ঘটনাস্থল থেকে একটি ব্যানার, ১০টি ককটেল ও লাঠাসোঁটাও জব্দ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments