শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজাপুরে জুয়ার আসর থেকে ব্যাংক ক্যশিয়ারসহ আটক ৭

রাজাপুরে জুয়ার আসর থেকে ব্যাংক ক্যশিয়ারসহ আটক ৭

রেজাউল ইসলাম পলাশ: ঝালকাঠির রাজাপুরে জুয়ার আসর থেকে অভিযান চালিয়ে ব্যাংকের এক ক্যশিয়ার সহ সাতজনকে আটক করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানাযায়,শুক্রবার বিকেলে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের উত্তর তারাবুনিয়া এলাকার মোঃ মানিক খানের বসত ঘরে প্রকাশ্যে নগত টাকা দিয়ে জুয়া খেলা চলতেছে এমন খবরে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফার নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে আসর চলাকালে সাতজনকে হাতেনাতে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগত ৭৫ হাজার ৩০ টাকা সহ জুয়া খেলার সরঞ্জামাদি ও ৮টি মোবাইল ফোন জব্দ করা হয় আটককৃতদের মধ্যে মোঃ আল মামুন ওরফে শামীম আকন নামের একজন পূবালী ব্যাংক বরিশালের মেহেন্দীগঞ্জ শাখার ক্যশিয়ার পদে কর্মরত রয়েছেন।

তিনি পাশর্^বর্তী কাউখালি উপজেলার শিয়ালকাঠি গ্রামের মৃত বেলায়েত হোসেনর ছেলে। অন্যরা হলো একই গ্রামের ইউসুফ হাওলাদারের ছেলে বাবু হাওলাদার, মৃত মোকসেদ আলী খানের ছেলে মহিদুল ইসলাম, মৃত সোবাহান হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার এবং রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকার গনি জমাদ্দারের ছেলে কামরুল হোসেন জমাদ্দার, রশিদ জমাদ্দারের ছেলে মজিবর জমাদ্দার, ভান্ডারিয়া উপজেলার ভিটাবাড়িয়া এলাকার কাওসার আলী সরদারের ছেলে এমাদুল সরদার। ওই এলাকায় একটি চক্র নিয়মিত জুয়া ও মাদকের আসর বসায় বলে অভিযোগ রয়েছে স্থানীয়দের।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, পুলিশের একটি দল মাদক ও জুয়া বিরোধী অভিযান চালিয়ে তারাবুনিয়া এলাকা থেকে ৭ জুয়ারীকে আটক করা হয়। এ সময় নগত ৭৫ হাজার ৩০ টাকা,৮ টি মোবাইল ফোন সহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা (যার নং-১০) রুজু করে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments