মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাপিকনিকে গিয়ে পদ্মায় ডুবে প্রাণ হারালো ব্যাংক কর্মকর্তা দম্পত্তী

পিকনিকে গিয়ে পদ্মায় ডুবে প্রাণ হারালো ব্যাংক কর্মকর্তা দম্পত্তী

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর গোদাগাড়ীতে পিকনিকে গিয়েছিলেন ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের রূপন (৩৮) ও তার স্ত্রী মানজুরি তানভীর নিশি (৩২)। সেখানে পদ্মা নদীতে গোসল করতে নেমে একসঙ্গে তলিয়ে যায় এই দম্পত্তী। পরে তাঁর স্ত্রী নিশিকে মৃত অবস্থায় উদ্ধার করা হলেও ব্যাংক কর্মকর্তাকে নিখোঁজ শুক্রবার রাত পর্যন্ত সন্ধান পাওয়া যায়নি।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার সুলতানগঞ্জ মহল্লার বিপরীতে বালুগ্রাম নামক স্থানে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে। স্থানটি পড়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়। নিখোঁজ ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের রূপন উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত। তিনি গোদাগাড়ী পৌরসভার শ্রীমন্তপুর মহল্লার বাসিন্দা। তাঁর মানজুরি তানভীর নিশি গৃহিনী।

শুক্রবার এই দম্পতিসহ শ্রীমন্তপুর মহল্লার ১৫-২০ জন নৌকায় চড়ে বালুগ্রাম চরে পিকনিক করতে গিয়েছিলেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী সদর স্টেশনের সাব অফিসার নমির উদ্দিন জানান, পিকনিকে গিয়ে রান্নাবান্নার পর কয়েকজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। এ সময় সালাহউদ্দিন ও মানজুরিসহ তিনজন তলিয়ে যান। তাদের সাথে থাকা লোকজন মানজুরিসহ দু’জনকে উদ্ধার করেন। তাদের হাসপাতালে নেওয়ার পথে মানরির মৃত্যু হয়। তিনি আরও জানান, ঘটনার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

রাজশাহী সদর স্টেশনের একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেছে। নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধানে পদ্মার তলদেশে উদ্ধার অভিযান চলছে। তবে শুক্রবার রাত পর্যন্তÍ ব্যাংক কর্মকর্তার সন্ধান পাওয়া যায়নি।

অবশেষে শনিবার (২৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় নিখোঁজ ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের রূপনের লাশ উদ্ধার করে ফায়ার সাভির্সের ডুবুরি দলের সদস্যরা। শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments