শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে চারাগাছ কর্তনের অভিযোগ

সুন্দরগঞ্জে চারাগাছ কর্তনের অভিযোগ

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের দেওডোবা গ্রামে জোরপূর্বক চারাগাছ কর্তনের অভিযোগ রয়েছে। জানা যায়, উক্ত গ্রামের জগদীশ চন্দ্র সরকারের ছেলে সন্তোষ চন্দ্র সরকারের স্বত্ব-দখলীয় জমিতে লাগানো কিছু সংখ্যক মেহগনি উঠতি চারাগাছ কর্তন করে ব্যাপক ক্ষতিসাধন করে প্রতিপক্ষ একই গ্রামের পরেশ চন্দ্র সরকার গং।

এনিয়ে থানায় অভিযোগ করলে প্রতিপক্ষ আরো ক্ষীপ্ত হয়ে অবশিষ্ট গাছেরচারাগুলোও কর্তন করে পরেশ চন্দ্র ও তার লোকেরা। এব্যাপারে পরেশ চন্দ্র সরকারের ছেলে সুশান্ত কুমার সরকারের ব্যবহৃত মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলে তিনি ফোন কল রিসিভ করেন নি।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আলমগীর হোসেন জানান, সন্তোষ চন্দ্র সরকারের অভিযোগ পেয়ে সরেজমিনে পরিদর্শন করে স্থানীয়দের সাক্ষ্য-প্রমাণে সত্যতা পাওয়া গেছে। সেখান থেকে চলে আসার পর ক্ষীপ্ত হয়ে পরেশ চন্দ্র ও তার লোকেরা বাদ-বাকী গাছগুলোও কর্তন করেছে বলে জানতে পেয়েছি। এরপর সন্তোষ চন্দ্রকে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments