বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ২

বাউফলে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ২

অতুল পাল: বাউফলের বাসিন্দা ফাঁসির দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি মো. জালাল গাজী ওরফে পলাশ গাজী এবং ডাকাতি মামলায় ১০ বছর ৬ মাস সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবুল বশার নামের দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

গত মঙ্গলবার গভীর রাতে পলাতক ওই দুই আসামিকে র‌্যাব-৩ এর সহায়তায় নারায়নগঞ্জ ও ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেপ্তার করে পুলিশ। গতকাল বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন। গ্রেপ্তারকৃত মো. জালাল গাজী ওরফে পলাশ গাজী বাউফলের নাজিরপুর ইউনিয়নের নিমদী গ্রামের মৃত. চান্দু গাজীর ছেলে এবং মো. আবুল বশার সূর্যমনি ইউনিয়নের সূর্যমনি গ্রামের মো. বারেক মীরের ছেলে।

বাউফল থানা সূত্র জানায়, কুড়িগ্রামের ভুরুঙ্গামারী থানার ১০/১৪ নং মামলায় ৩০২/৩৪ দণ্ড বিধি আইনে দণ্ডপ্রাপ্তসহ ৮টি মামলার আসামি মো. জালাল গাজী ওরফে পলাশ গাজী এবং চাঁদপুরের মতলব থানার ৪/১৪ নং মামলায় ৩৯৪ দÐবিধি আইনে ১০ বছর ৬ মাস সাজাপ্রাপ্ত আসামি মো. আবুল বশার দীর্ঘদিন পর্যন্ত পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বাউফল থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানের নেতৃত্বে এসআই মনির হোসেন, এএসই মো. পারভেজ আনোয়ার এবং এএসআই মো. মহিউদ্দিনসহ পুলিশের একটি দল র‌্যাব-৩ এর সহযোগীতায় মঙ্গলবার গভীর রাতে অভিযান পরিচালনা করে জালাল গাজীকে নারায়নগঞ্জ ও আবুল বশারকে ঢাকার যাত্রাবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন পর্যন্ত পলাতক ছিলেন। আমাদের সোর্সের মাধ্যমে নিশ্চিত হয়ে র‌্যাব-৩ এর সহায়তায় পুলিশ তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments