সোমবার, জুন ২৪, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে মূল্যবান কয়েন প্রতারক চক্রের মূলহোতাসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জে মূল্যবান কয়েন প্রতারক চক্রের মূলহোতাসহ আটক ৪

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার মুক্তাসা হল রোডের মেডিক্যাল রোড কলোনী মসজিদের পাশে মোঃ দেলুয়ার হোসেন এর থাই এন্ড এ্যালুমিনিয়াম দোকানের ভিতর থেকে অতি মূল্যবান মুদ্রা (চার কোটি টাকা) বিক্রয়ের নামে প্রতারণা করে সাধারণ মানুষের লক্ষ টাকা আত্মসাতকারী প্রতারক চক্রের মূলহোতা সহ ০৪ জনকে আটক করে র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তিরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌরসভার নুনগোলা গ্রামের জোহাক আলী ও আমেনা বেগমের ছেলে মোঃ রবিউল ইসলাম (৪০) (মূলহোতা) সাহেবগ্রাম মহলার মৃত সাজ্জাদ আলী ও মৃত লালমন বিবির ছেলে মোঃ এরফান আলী (৬৫), রহনপুর ডাকবাংলা পাড়ার মোঃ জোবদুল হক ও মোছাঃ রজলি বেগমের ছেলে মোঃ ওবায়দুল ইসলাম (৪০) এবং নওগাঁ জেলার বদলগাছি উপজেলার দেউলিয়া গ্রামের মৃত আব্দুর রাজ্জাক ও মোছাঃ রাশেদা বেগমের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (৪৩)।

র‍্যাব-৫ একপ্রেস বিজ্ঞপ্তিতে (২৯ ডিসেম্বর) সকাল ৮টার সময় নিশ্চিত করে জানায় সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল গতকাল (২৮ ডিসেম্বর) বিকেলে ৪.৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন রহনপুর পৌরসভার মুক্তাসা হল রোডের মেডিক্যাল রোড কলোনী মসজিদের পাশে প্রোঃ মোঃ দেলুয়ার হোসেন এর থাই এন্ড এ্যালুমিনিয়াম দোকানের ভিতর হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ একটি বিশেষ অভিযান পরিচালনা করে অতি মূল্যবান মুদ্রা (চার কোটি টাকা) বিক্রয়ের নামে প্রতারণা করে সাধারণ মানুষের লক্ষ টাকা আত্মসাতকারী প্রতারক চক্রের মূলহোতা সহ ০৪ জন সদস্য মোঃ রবিউল ইসলাম (৪০), (মূলহোতা) পিতা-জোহাক আলী, মাতা-মোসাঃ আমেনা বেগম, সাং- এপি (সোবাহান নগর কলোনী রহনপুর), স্থায়ী ঠিকানা-সাং-নুনগোলা (৬নং ওয়ার্ড, রহনপুর পৌরসভা),মোঃ এরফান আলী (৬৫), পিতা-মৃত সাজ্জাদ আলী, মাতা-মৃত লালমন বিবি, সাং-সাহেবগ্রাম, উভয় থানা-গোমস্তাপুর,মোঃ ওবায়দুল ইসলাম (৪০), পিতা-মোঃ জোবদুল হক, মাতা-মোছাঃ রজলি বেগম, এপি সাং-রহনপুর, ডাকবাংলা পাড়া, থানা-গোমস্তাপুর, স্থায়ী সাং-শিমুলতলা, থানা-নাচোল, সর্ব জেলা-চাঁপাইনবাবগঞ্জ ও মোঃ আশরাফুল ইসলাম (৪৩), পিতা-মৃত আব্দুর রাজ্জাক, মাতা-মোছাঃ রাশেদা বেগম, সাং-দেউলিয়া, থানা-বদলগাছি, জেলা-নওগাঁদের ০১টি ভূয়া কয়েন, ০২টি কাটার,০১টি কাচের গ্লাস সহ আটক করে।

গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‍্যাব বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তের সত্যতা পাওয়া গেলে প্রতারক চক্রের ০৪ সদস্যকে বর্ণিত এলাকা হতে হাতে নাতে আটক করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানায় মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments