বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় দুই ট্রলারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

কলাপাড়ায় দুই ট্রলারের মুখোমুখি সংঘর্ষে আহত ৬

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলায় ইট টানা ট্রলার ও মাছ ধরা ট্রলারের মুখোমুখি সংর্ঘষে ৬ জেলে আহত হয়েছে। এরা হলো জেলে আনোয়ার (৫৫), ইলিয়াস (৩০), ইয়াকুব হোসেন (৩৫),জাহিদুল ইসলাম (২২),জহিরুল ইসলাম (১৭), মিারজ(২০)।

এ ঘটনাটি ঘটেছে বুধবার রাতে পয়ারাবন্দর এলাকা সংলগ্ন আন্দারমানিক নদীতে। ওই রাতে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে গুরুতর আহত জেলে আনোয়ার ও ইলিয়াসকে ভর্তি করা হয়। এদেরমধ্যে জেলে ইলিয়াসকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার সকালে বরিশাল পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা গেছে।

মাছ ধারা ট্রলারের মালিক কুদ্দুস মাঝি বলেন, তারা ট্রলার নিয়ে মাছ শিকাররে জন্য রামনাবাদ চ্যানেলে যাচ্ছিলেন। এ সময় বিপরিত দিক থেকে আসা একটি ইট টানা ট্রলারে ধাক্কা দেয়। এতে তাদের ট্রলারে থাকা জেলেরা গুরুতর আহত হয়। তবে তার ট্রলারে ৮ জন জেলে ছিলো প্রত্যেকে কম বেশি আহত হয়েছে বলে তিনি জানান।
কলাপাড়া থানার ওসি মো. জমিস বলেন, খবর শুনে তৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments