বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারংপুরে জামায়াতের মিছিল ছত্রভঙ্গ, ৯ নেতা–কর্মী আটক

রংপুরে জামায়াতের মিছিল ছত্রভঙ্গ, ৯ নেতা–কর্মী আটক

জয়নাল আবেদীন: রংপুর মহানগরীতে জামায়াতের গণমিছিল ছত্রভঙ্গ করে দিয়েছে পুলিশ। একই সঙ্গে মিছিল থেকে ৯ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। তবে আটকদের নাম-পরিচয় জানা যায়নি।শুক্রবার জুমার নামাজের পর নগরীর ভাঙ্গা মসজিদ মোড় হতে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করেন জামায়াত-শিবিরের নেতাকর্মীরা।

এ সময় পুলিশি বাধা উপেক্ষা করে মিছিলটি সুপার মার্কেট মোড় পর্যন্ত পৌঁছালে তাদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ । এসময় জামায়াত-শিবিরের ৯ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আবু মারুফ হোসেন। তিনি জানান দীর্ঘদিন থেকে ঘাপটিমেওে থাকা জামায়াত, জুমার নামাজ শেষে ভাঙ্গা মসজিদ মোড়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা জড়ো হয়ে একটি মিছিল বের করার চেষ্টা করে। কিন্তু মিছিল কিংবা সমাবেশ করার জন্য তাদের কোনো অনুমতি ছিল না। এ কারণে আমরা তাদের মিছিল ছত্রভঙ্গ করে দিয়েছি। একই সঙ্গে বেআইনি সমাবেশ কিংবা মিছিল করার চেষ্টা করায় ৯ জনকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, জামায়াত-বিএনপি যাতে রংপুরে কোনো রকম নাশকতা করতে না পারে সে জন্য পুলিশ সজাগ রয়েছে। নগরীর বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সব ধরনের প্রস্তুতি রয়েছে বলেও জানান তিনি।এদিকে দুপুরের পর থেকে নগরীর ষ্টেশন মোড়স্থ বিএনপির দলীয় কার্যালয়ের গলীতে বিভিন্ন স্থান থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা জড়ো হতে শুরু করে। এরপর বিএনপি‘র গলিতেই তাদের কর্মসুচি পালন করে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments