শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় দখলমুক্ত হলো খাস পুকুর

কলাপাড়ায় দখলমুক্ত হলো খাস পুকুর

এস.কে রঞ্জন: অবশেষে পটুয়াখালীর কলাপাড়ায় দখল মুক্ত হলে একটি সরকারি খাস পুকুর। শুক্রবার জুম্মার নামাজের পর এ পুকুরটিতে বিভিন্ন প্রজাতির ৫ হাজার মাছ অবমুক্ত করা হয়। এসময় বাদুতলী হাজী ওয়াজেদ আলী সিকদার বাড়ীর মসজিদের মুসুল্লিরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুসুল্লিরা জানান, দীর্ঘদিন ধরে এ পুকুরটি স্থানীয় একটি প্রভাবশালী মহল অবৈধভাবে দখল করে মাছ চাষ করে আসছিল। ফলে মসজিদের মুসুল্লিদের অযুসহ এলাকার মানুষের পানি ব্যবহার করতে অসুবিধা হতো। পটুয়াখালী জেলা প্রশাসক এটাকে উদ্ধার করে সরকারি জলমহল ব্যবস্থাপনার নীতিমালা মোতাবেক ধমীয় প্রতিষ্ঠান বাদুতলী হাজী ওয়াজেদ আলী সিকদার বাড়ীর মসজিদকে ব্যবহারের জন্য নির্দেশ দেন।

উল্লেখ্য, পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যলায় থেকে ১৩ এপ্রিল ২০২২ তারিখে একটি স্মারকের মাধ্যমে পুকুরটি অবমুক্ত করনের নির্দেশনা দেয়া হয়। কলাপাড়া উপজেলা প্রশাসন ও সহকারি কমিশনা (ভ‚মি) ২৫ আগষ্ট ২০২২ তারিখে ওই পুকুরটি অবৈধ দখল থেকে মুক্ত করে জেলা প্রশাসকের নামে একটি সাইনবোর্ড সাটিয়ে দেয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments